ময়ূরপঙ্খীর সুবিধাবঞ্ছিত শিশুদের মাঝে খাদ্যসামগ্রী ও স্যানিটাইজার প্রদান


প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২০ ২:৪১ : পূর্বাহ্ণ

অর্ক রায় সেতুঃ

“ময়ূরপঙ্খী শিশু-কিশোর সমাজকল্যাণ সংস্থা (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭)” এর উদ্যোগে প্রতিষ্ঠিত ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুলের সুবিধাবঞ্ছিত শিশুদের মাঝে মিরপুর ৬ নং সেকশনে অবস্থিত ময়ূরপঙ্খী প্রধান কার্যালয়ের সামনে সম্মানিত অতিথি হিসেবে খাদ্যসামগ্রী, স্যানিটাইজার ও আম প্রদান করেন ডিএমপির মিরপুর জোনের এডিসি মাহমুদা আফরোজ লাকি ।

 

ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন এর তত্ত্বাবধানে এ সময় উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস চেয়ারম্যান সাথী খান । আরো উপস্থিত ছিলেন ময়ূরপঙ্খী নারী শিক্ষাকেন্দ্রের সদস্যবৃন্দ ।

 

এ প্রসঙ্গে এডিসি লাকি বলেন, এরকম ভালো কাজে সম্পৃ্ত হতে পেরে খুবই ভালো লাগছে । আমার পক্ষ থেকে ময়ূরপঙ্খীর বিভিন্ন সামাজিক কর্মসূচিতে নিয়মিত সহযোগিতা অব্যাহত থাকবে । সুবিধাবঞ্ছিত শিশুদের মৌলিক অধিকার নিয়ে কাজ করায় ময়ূরপঙ্খীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি ।

 

রুহিত সুমন বলেন, প্রথমেই ধন্যবাদ জ্ঞাপন করি আমার প্রিয় একজন ব্যক্তিত্ব ও মানবিক পুলিশ লাকি আপুকে । আমাদের ডাকে সাড়া দিয়ে তিনি আমাদের সুবিধাবঞ্ছিত শিক্ষার্থীদের খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন । আমরা আশা করি ভবিষ্যতেও তিনি আমাদের মানবিক কাজে পাশে থাকবেন । ইন শা আল্লাহ অবহেলিত মানুষের কল্যাণে সকলে মিলে সাধ্যের মধ্যে যা করা সম্ভব করে যাব ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   সেপ্টেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১