পেকুয়ার অসহায় মানুষ ও পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদ


প্রকাশের সময় :৭ জুলাই, ২০২০ ৮:৫৩ : অপরাহ্ণ

এম.আমজাদ হোসাইনঃ পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদের হাত ধরে অসহায় পরিবারগুলো পাচ্ছে মাথাউচু করে দাঁড়াবার শক্তি। যে পরিবার গুলোর ছিলো না কোন সহায় সম্বল তাদের দ্বারপ্রান্তে পৌঁছে যাচ্ছে একঝাঁক তরুণ। মানুষের কল্যাণে পেকুয়া উপজেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সংগঠন পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদ। এ পর্যন্ত তারা যেসব মানুষ অসহায় পরিবার গুলোর পাশে দাড়িয়েছে তারা পেয়েছে মাথা গুজার ঠাই। প্রজন্ম৭১ নিউজ পরিবারের  পক্ষ থেকে রইল এসকল রেমিট্যান্স যোদ্ধাদের জন্য রইল স্বশ্রদ্ধ সালাম। একনজরে এপর্যন্ত উপজেলাবাসীর জন্য তাদের অবদান সমূহ-

বারবাকিয়া ইউনিয়নে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত বাড়ি গুলোর পরিবারের মাঝে বাড়ি নির্মাণে  ৬৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বারবাকিয়া  উনিয়নের বুধামাঝির ঘোনা ৯ নাম্বার ওয়ার্ডের বিদ্যুৎ এর তারের সাথে লেগে জ্বলসে যাওয়া মিনুআরার  চিকিৎসার জন্য নগদ  ২০,০০০ হাজার টাকা অনুদান  প্রদান করা হয়েছে।

বারবাকিয়া ইউনিয়নের রাহাত আলী পাড়া ৭ নাম্বার ওয়ার্ড  অসহায় এক গরিব  পরিবারের মেয়ের  বিয়ের জন্য নগদ  ১০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

মগনামা ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডে  মরিচ্যাদ্বিয়ায় একই পরিবারের ভাই এবং বোন  নিজ বাড়িতে ঘুমিয়ে থাকা অবস্থায় তাদের উপর মাটির দেওয়াল ভেঙ্গে তাদের গায়ের উপর পড়ে তাদের মেরুদন্ড ভেঙ্গে যায় বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন আছে।তাদের চিকিৎসার জন্য নগদ  ১০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

পেকুয়া সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাইম্যাখালি সাগর পাড়ার, মোঃ ফোরকান গাড়ী একসিডেন্ট রোগীর জন্য নগদ  ১০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

টইটং ইউনিয়নে অসহায় এক গরিব পরিবারের মেয়ের বিয়ের জন্য নগদ ১০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

পেকুয়া সদর ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড  দক্ষিন মেহেরনামা বাজার পাড়া ক্যান্সার  আক্রান্ত রোগী মোহাম্মদ মাকছুদের  চিকিৎসার জন্য নগদ  ১০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়েছে। ইত্যাদি

এই সংগঠনের মাধ্যমে এভাবেই হাজারো মানুষের কল্যাণে কাজ করে যাবে এবং প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের রুখে দাঁড়াবার শক্তি সঞ্চার করবে বলে আশা রাখি। প্রবাসী

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন   সেপ্টেম্বর »
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১