পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদের দ্বি-বার্ষিকী নির্বাচনের ফলাফল


প্রকাশের সময় :১৮ জুন, ২০২০ ৫:৪৭ : অপরাহ্ণ

এম.আমজাদ হোসাইনঃ পেকুয়া উপজেলা প্রবাসী ঐক্য পরিষদের কেন্দ্রিয় কমিটির দ্বিবার্ষিক নির্বাচন ২০২০ এ সভাপতি নির্বাচিত হয়েছে সৌদি প্রবাসী মোঃ শাহ আলম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে মালয়েশিয়া প্রবাসী বায়তুল মোকাদ্দেস। নির্বাচিত অন্যরা হলেন, সহ সভাপতি-১ মোহাম্মদ রেজাউল করিম, সহ সভাপতি-২ জি এম কাদের, সহ সভাপতি-৩ জয়নাল আবেদীন, সহ সভাপতি-৪ ইউসুফ আকবর, সহ সভাপতি-৫ এইচ এম রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক- শাহিনুল কবির আপেল, সহ যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ বেলাল উদ্দীন মণি, অর্থ সম্পাদক- মোহাম্মদ তানভীর, সহ -অর্থ সম্পাদক- নাজিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক-মোহাম্মদ হাশেম, সহ- সাংগঠনিক সম্পাদক-শওকত হোসাইন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক-তাহসিন হামিদ ইয়াসিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক-এস এম ছরওয়ার উদ্দীন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোজাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক-আবুল কাশেম মান্নান, সহ-প্রচার সম্পাদক-মোঃ রিদওয়ানুল ইসলাম হৃদয়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- আবদুল হালিম, সহ- সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক- এস এম কফিল উদ্দীন রানা,
সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক-আপেল কান্তি সুশীল, দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- ওমর সিদ্দিক, ক্রীড়া সম্পাদক- মোঃ রাশেল, মৎস বিষয়ক সম্পাদক-শফিউল আলম।

আজকে অনলাইনে নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজের সহকারী অধ্যাপক জনাব ড. জাকির হাওলাদার। উক্ত নির্বাচনে কমিশনার হিসেবে চিটাগাং ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক জনাব জনাব এস.এম. তৌহিদুল ইসলাম ও পেকুয়া কৃষি অফিসের উপ-সহকারী কৃষি কর্মকর্তা জনাব মোঃ শামসুদ্দিন দায়িত্ব পালন করেন।

নির্বাচন কমিশনকে সার্বক্ষণিক সহযোগিতা করেন সংগঠনের উপদেষ্টা মোঃ বেলাল উদ্দীন, আজিজুল হক মোহাম্মদ মোস্তফা ও ইসমাইল খান। উপদেষ্টাগণ নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং এই কমিটির মাধ্যমে সংগঠন আরোও শক্তিশালী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে   জুলাই »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০