চিকিৎসকদের মাঝে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ এর হ্যান্ড স্যানিটাইজার বিতরণ


প্রকাশের সময় :২৩ মার্চ, ২০২০ ৪:৫৭ : অপরাহ্ণ

আমিরুল মোকিমঃ

চিকিৎসকদের মাঝে ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ এর হ্যান্ড স্যানিটাইজার বিতরণ।

 

আজ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগে ইউডা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়। বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ২ জন মারা গেছেন ও ২৪জন আক্রান্ত। চিকিৎসক দের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে ইউডা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ছাত্র ছাত্রী ও শিক্ষকদের নিজস্ব অর্থায়ন ও ল্যাবে তৈরি হ্যান্ড স্যানিটাইজার প্রদান করা হয়।

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এর লিভার বিভাগের সম্মানিত চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মামুন আল মাহতাব হ্যান্ড স্যানিটাইজার গুলো চিকিৎসকদের পক্ষ থেকে গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব মুজিব খান, রেজিস্ট্রার ড. ইফাদ চৌধুরী, ফার্মেসি অনুষদের রেজিস্ট্রার ড. আতিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফারহানা ইসলাম, মনির চৌধুরী, নাজমুস সাদাত, বাংলাদেশ ফার্মাসিস্টস্ ফোরাম’র সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সাদেক আহম্মেদ সৈকত ও বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের ছাত্র ছাত্রীরা।

 

 

লিভার বিভাগের চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন লিভার বিশেষজ্ঞ নোয়াখালীর আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ আব্দুর রহিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডাঃ শেখ মোহাম্মদ নূর-ই-আলম (ডিউ) ও ডাঃ দুলাল চন্দ্র দাস।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১