মিথিলার জন্য মনটা কেমন কেমন করছে: সৃজিত


প্রকাশের সময় :১৭ মার্চ, ২০২০ ১২:১২ : অপরাহ্ণ

প্রজন্ম প্রতিবেদকঃ

সুইজারল্যান্ডসহ বেশ কয়েকটি স্থানে হানিমুনসহ মনোমুগ্ধকর সময় পার করেছিলেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। পেশাগত কারণে সৃজিত আফ্রিকার জঙ্গলে আর মিথিলা বাংলাদেশে আসেন। তবে করোনাভাইরাসের কারণে এখন দুইজনই আলাদা। তাই মিথিলার জন্য মনটা কেমন কেমন কেমন করছে বলে আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন সৃজিত।

 

ভারতীয় সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, আফ্রিকার যে জঙ্গলে শুটিং করছি আমরা, সেখানে বন্যপ্রাণী আর আমাদের ইউনিট ছাড়া কিছুই নেই। আফ্রিকা শুধু করোনা নয়, প্যানিক মুক্ত। সেখানে আমাদের দারুণ কাজ হচ্ছে।

মিথিলা প্রসঙ্গে সৃজিত বলেন, মিথিলাকে খুব মিস করছি। করোনার জন্য ভিসা প্রদানের নিষেধাজ্ঞা থাকায় মিথিলা আসতে পারছে না। যা বাজে ব্যাপার। এক সঙ্গে সময় কাটানোর ভাবনা ভেস্তে গেছে।

 

২০০৬ সালের ৩ আগস্ট বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার প্রথম বিয়ে হয়। তবে ২০১৭ সালের জুলাই মাসে বিচ্ছেদের পথে হাঁটেন এ দম্পতি। এরপর অর্ণবের একটি মিউজিক ভিডিও-এর কাজের মাধ্যমে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। সেখান থেকে বন্ধুত্বের সুতো থেকে প্রেম ও বিয়ে করেন সৃজিত-মিথিলা।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১