ওমরাহ পালন করতে গিয়ে বাকৃবি’র চার শিক্ষার্থী নিখোঁজ


প্রকাশের সময় :৪ মার্চ, ২০২০ ২:৩৮ : অপরাহ্ণ

প্রজন্ম প্রতিবেদকঃ

 

ওমরাহ পালন করতে গিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) চার শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালি থানায় একটি জিডি হয়েছে। পুলিশ বলছে, নিখোঁজের ঘটনায় তদন্ত করা হচ্ছে।

 

 

নিখোঁজরা হলেন- বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের শিক্ষার্থী আল-আমিন, ফাহিম হাসান খান, শেখ মিজানুর রহমান এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী আব্দুল মোমেন। তারা সবাই বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে থাকার পাশাপাশি তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত ছিলেন।

 

সহপাঠীরা জানান, ২৫ জানুয়ারি ফাহিম ও মোমেন বিএসএস ট্রাভেলস এবং মিজানুর ও আল-আমিন সাদমান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ওমরাহ পালনের লক্ষ্যে সৌদি আরব যাত্রা করেন। তাদের প্রত্যেকের ভিসার মেয়াদ চলতি বছরের ফেব্রুয়ারিতে শেষ হয়। কিন্তু এখনো তাদের খোঁজ পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, পুলিশের কাছে তদন্তাধীন বিষয়টি সম্পর্কে আমরা সর্বাত্বক সহযোগিতা করছি।

 

 

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, শিক্ষার্থীরা কাজের সন্ধানে নাকি অন্য কোনো উদ্দেশ্যে সেখানে গিয়েছে তা সামনে রেখেই তদন্ত হচ্ছে।

 

সোর্সঃ ডে বা

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১