লটারি কেটে রাতারাতি কোটিপতি দিনমজুর


প্রকাশের সময় :১ মার্চ, ২০২০ ৫:০৫ : অপরাহ্ণ

প্রজন্ম প্রতিবেদকঃ

বিত্তশালী হওয়ার স্বপ্ন দেখতেন। প্রায়ই লটারির টিকিট কেনার পর ভাবতেন এবার হয়তো বিপুল অংকের টাকা হাতে আসবে। আশাপূরণ না হলেও নিরাশ হয়ে টিকিট কাটার নেশা ছাড়তে পারেননি যুবক।

 

রোববার তারই ফলই পেলেন পেশায় দিনমজুর ভারতের মুর্শিদাবাদের খড়গ্রামের বিকাশ মাল। লটারি কেটে রাতারাতি কোটিপতি হয়ে গেলেন তিনি।

শনিবার বিয়ে উপলক্ষে মারগ্রামে শ্বশুর বাড়িতে গিয়েছিলেন বিকাশ। রোববার সকালে সেখান থেকে ফেরার পথে একটি দোকান থেকে ৬০ টাকার লটারির টিকিট কেনেন। বিকেলে মোবাইলে রেজাল্ট মেলাতে গিয়েই চক্ষুচড়কগাছ। একে একে মিলে যায় টিকিটের সবকটি নম্বর।

এরপর কাউকে কিছু না জানিয়ে সটান মারগ্রাম থানায় হাজির হন তিনি। পুলিশ কর্মকর্তাকে বলেন, “বড়বাবু আমাকে বাঁচান। আমি লটারি টিকিটে প্রথম পুরস্কার এক কোটি টাকা জিতেছি।”

 

গোটা বিষয়টি জানার পরই বিকাশকে আইনি সাহায্যের আশ্বাস দেন ওই পুলিশ কর্মকর্তা।  কিন্তু দিন আনি দিন খাই সংসারে এতটাকা দিয়ে কি করবেন বিকাশ? তিনি জানান, লটারিতে পাওয়ায় এই টাকা দিয়ে বাবা-মায়ের চিকিৎসা করাবেন। ছেলে-মেয়েকে মানুষের মতো মানুষ করবেন।

 

পরিবারের লোকেরা এই অর্থলাভের খবর পেতেই আনন্দের জোয়ারে ভেসেছেন। বিকাশের বাবা তমাল বাবু বলেন, অভাবের সংসারে এমন উপহার কোনোদিনও ভাবিনি। এবার হয়তো কষ্ট লাঘব হবে, সেটাই আশা তমাল বাবুর। সংসারের অভাব ঘুচবে ভেবেই মুখে হাসি ফুটেছে বিকাশের স্ত্রীরও।

সোর্সঃডে বা

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি   এপ্রিল »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১