পেকুয়ায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রাশেদুল কবিরের মতবিনিময় সভা অনুষ্টিত


প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২০ ৭:৫১ : অপরাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তিঃ

অাজ ১০/০১/২০২০ খ্রিষ্টাব্দ রোজ জুমাবার কক্সবাজার জেলার অন্তর্গত পেকুয়ার উপজেলার পেকুয়া সদর ৪নং ওয়ার্ডের স্হায়ী বাসিন্দাদের সাথে মতবিনিময় সভা করেছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রাশেদুল কবির।

 

তার অাগামী নির্বাচনের অংশ হিসেবে শুক্রবার সন্ধায় ৪নং ওয়ার্ডের স্হায়ী বাসিন্দাদের খোঁজখবর নেন এবং মিয়াপাড়াস্হ একটি দোকানে নির্বাচনী মতবিনিময় সভা করেন।

 

মতবিনিময় সভায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এডভোকেট রাশেদুল কবির বলেন,অামার বাবা এডভোকেট কামাল হোসেন দীর্ঘ ১৫ বছর অাপনাদের (সদর পেকুয়া) সুখেদুঃখে পাশে ছিলেন। অাপনারা অামার বাবার শাসনামল দেখেছেন এবং বর্তমান শাসন ও দেখতেছেন।
মানুষ এখন অাগের মতো নেই তরুণ প্রজন্ম কে ক্ষমতাই দেখতে চায়।

 

অাপনারা যদি অামার উপর বিশ্বাস রেখে অাগামী নির্বাচনে মুল্যায়ন করেন তাহলে কথা দিচ্ছি অামার বাবার অাদর্শ থেকে কখনো বিচ্যুত হবোনা।অামি সকলের সহযোগীতা নিয়ে অাধুনিক পেকুয়া গড়তে চাই।
অামার নির্বাচনী ইশতিহার,অাধুনিক পেকুয়া গড়ার অঙ্গিকার।

 

অাগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অামি অাপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সফলতা অর্জন করতে চাই।

 

মতবিনিময় সভায় এছাড়া উপস্থিত ছিলেন বিডিঅার জাহাঙ্গীর অালম, যুবনেতা সাজ্জাদ, জসিম, উপজেলা ছাত্রলীগের সিঃ যুগ্ম সম্পাদক ওসমান সরওয়ার বাপ্পি, নবাব মিয়া, বেলাল, জয়নাল, নজরুল, মিনহাজ, শামসু, হেলাল, কাশেম, মোহাম্মদ মিয়া, অামু, ওসমান, কাদের, সোহেল সৌদি প্রাবাসী ছাত্রনেতা এম রাশেল রানাসহ অারো স্হানীয় গণ্যমান্য
ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১