বিমানবন্দরে আ’লীগ নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হলেন এমপি জাফর আলম ও সহ-ধর্মীনি শাহেদা জাফর


প্রকাশের সময় :১৬ নভেম্বর, ২০১৯ ২:২৬ : অপরাহ্ণ

আমিরুল মুকিম, চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজার বিমানবন্দরে আওয়ামীলীগের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম এবং তাঁর সহ-ধর্মীনি আলহাজ শাহেদা জাফর। গতকাল শুক্রবার (১৫ নভেম্বর) বিকালে এমপি জাফর আলম কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে বরণ করে নেন। মালয়েশিয়া ও সিঙ্গাপুর থেকে ১০দিনের সফর শেষে আগেরদিন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাজধানী ঢাকাস্থ শাহজালাল বিমানবন্দরে স্বপরিবারে পৌঁছান তিনি।

 

 

এমপি জাফর আলম ব্যক্তিগত সহকারী এড. আমিন চৌধুরী জানান, পারিবারিক সফরে মালয়েশিয়া ও সিঙ্গাপুর সফর শেষে বৃহস্পতিবার দেশে ফিরেছেন এমপি জাফর আলম ও তাঁর পরিবারের সদস্যরা। মালয়েশিয়ায় কক্সবাজারস্থ প্রবাসিরা তাঁর সম্মানে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপস্থিত ছিলেন। পরে মালয়েশিয়ার প্রবাসিদের বিভিন্ন সমস্যা নিয়ে মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ শহীদুল ইসলামের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

 

 

এসময় মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনারের সঙ্গে কক্সবাজার জেলার প্রবাসীদের পাসপোর্ট বিড়ম্বনা নিয়ে আলোচনা হয়। পরে ১২নভেম্বর মালয়েশিয়া এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুর যান। সেখানে প্রধানমন্ত্রীর সামরিক সচিব অসুস্থ মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীনকে দেখতে সিঙ্গাপুর যান।

 

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তাঁর শারীরিক খোঁজখবর নেন। তাঁর সঙ্গে ছিলেন সহ-ধর্মীনি আলহাজ্ব শাহেদা জাফর, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী ও ছোট মেয়ে তাকিয়া। উল্লেখ্য, ৫নভেম্বর রাতে মালয়েশিয়া যান।

 

 

শুক্রবার কক্সবাজার বিমানবন্দরে এমপি জাফর আলমকে বরণকালে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি মো.ওয়ালিদ মিল্টন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু মুছা, পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাসেল, আওয়ামীলীগ আলমগীর চৌধুরী, খুটাখালী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো.শফিউল আলম, চকরিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম কাইছার ও যুবলীগ নেতা হাসানুল ইসলাম আদর প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০