চকরিয়ায় শিশু সুরক্ষা, নারী নির্যাতন ও ন্যায় বিচার প্রাপ্তি জন্য ওরিয়েন্টেশন


প্রকাশের সময় :৯ নভেম্বর, ২০১৯ ৩:২৮ : অপরাহ্ণ

আমিরুল মুকিম,চকরিয়া প্রতিনিধিঃ 

চকরিয়ায় বেসরকারী সংস্থা এসএআরপিভি (সোসাল এ্যাসিস্ট্যান্স এন্ড রিহ্যাবিলিটেশন ফর দি ফিজিক্যালি ভালনারেবল) ’র পিএইচআরপিবিডি প্রকল্পের আয়োজনে ৯ নভেম্বর ১১টায় শিশু সুরক্ষা, নারী নির্যাতন ও ন্যায় বিচার প্রাপ্তি জন্য আইন সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে এক ওরিয়েন্টেশন সভা এসএআরপিভি’র আঞ্চলিক পরিচালক কাজী মাকসুদুল আলম মুহিতের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় চকরিয়া থানার হল রুমে অনুষ্ঠিত হয়।

 

 

পিএইচআরপিবিডি প্রকল্পের রিসোর্চ পার্সন ইয়াছমিন সুলতানার সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান, প্রধান বক্তার বক্তব্য রাখেন এ এস পি আরেফিন সিদ্দিকী, ওরিয়েন্টেশনের মুল আলোচক হিসাবে বক্তব্য রাখেন; চকরিয়া আইনজীবি সমিতির সভাপতি এড়ভোকেট লুৎফুল করিব, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাংবাদিক এম আর মাহমুদ, সাংবাদিক জহিরুল ইসলাম, চকরিয়া থানার অপারেশন অফিসার রুহুল আমিন, শিক্ষিকা হুরে জান্নাত, ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন চকরিয়া সিটি কলেজের জুবায়দা জন্নাত, উম্মে হাবিবা, ফাতেমা জন্নাত, প্রতিবন্ধী ব্যক্তি মিজানুর রহমান মানিক। প্রধান অতিথি চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান বলেছেন; প্রতিবন্ধী ব্যক্তিদের সবধরণের আইনি সহায়তা প্রদান করা হবে। তিনি বলেন শুধুই প্রতিবন্ধী ব্যক্তি কোন সবাইকে আইনি সহায়তা প্রদানের জন্য আমরা সব সময় কাজ করে যাচ্ছি। তিনি সভায় উপস্থিত প্রতিবন্ধী ব্যক্তি মিজানুর রহমান মানিককে চলাচলের জন্য একটি সহায়ক উপকরণ প্রদানের ঘোষণা দেন।

 

প্রধান অতিথি প্রতিবন্ধী বিত্তবান ব্যক্তিদেরকে সমাজের মুল স্রোতধারায় সম্পৃক্ত করণের লক্ষ্যে এসএআরপিভি’র নানা কর্মকান্ডের প্রশংসা করেন। ওরিয়েন্টেশনে পুলিশ অফিসার, পুলিশের সদস্য, শিক্ষক- শিক্ষিকা, সাংবাদিক, আইনজীবিসহ ৪২জন অংশগ্রহনকারী অংশ নেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০