বাগান বাড়ী এলাকার সকলের প্রিয় কালা চাঁন (৯০) আর নেই


প্রকাশের সময় :৭ নভেম্বর, ২০১৯ ২:১৭ : অপরাহ্ণ

ফিরোজ হোসেন, সাতক্ষীরাঃ

সাতক্ষীরা শহরের ৩ নং ওয়ার্ডের বাগান বাড়ী এলাকার সকলের প্রিয় আব্দুল বারী ওরফে কালা চাঁন (৯০) আর নেই। তিনি অসুস্থ্য জনিত কারনে বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন,,, ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেগেছেন।

 

 

তিনি দীর্ঘদিন ধরে সাতক্ষীরা বড় বাজার এলাকায় ছাতার মিস্ত্রি ছিলেন। তিনি মানুষের কাছে এত হৃদয়বান মানুষ পরিচিত ছিলেন তার নামেই বাগান বাড়ী এলাকায় কালা চাঁন নামে একটি মহল্লা নামকরণ হয়ে যায়। তার মৃত্য সংবাদ পেয়ে তার জানাযায় ছুটে যান রাজনৈতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। বৃহস্পতিবার বাদ আছর মরহুমের নামাজের জানাজা শেষে তাকে কামালনগর কবর স্থানে দাফন করা হয়।

 

 

তার জানাযা নামাজে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ইসলামী ব্যাংক হাসপাতালের সাবেক ব্যবস্থাপনা পরিচালক শেখ নুরুল হুদা, ৩ নং ওয়ার্ড আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা পৌর
কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুবদল নেতা ও সাবেক কাউন্সিলর আইনুল ইসলাম নান্টা, ডা. মাহমুদুল হক, মাওলানা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০