আইআইইউসিতে মাস্টার্স ইন ইসলামিক স্টাডিজ প্রোগ্রামের নবীনবরণ অনুষ্ঠিত


প্রকাশের সময় :২৭ সেপ্টেম্বর, ২০১৯ ৬:৫৭ : অপরাহ্ণ

আরিফুল ইসলাম, আইআইইউসি প্রতিনিধিঃ

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ে চট্টগ্রাম (আইআইইউসি)২০১৯ শরৎকালিন সেমিস্টারের মাস্টার্স ইন ইসলামিক স্টাডিজ প্রোগ্রামের নবীন বরণ সম্পূর্ণ হয়েছে।

 

 

শুক্রবার আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল অডিটোরিয়ামের সেমিনার হলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বরণ করে নেয়া হয় নবীণ শিক্ষার্থীদের।

 

 

মাস্টার্স ইন ইসলামিক স্টাডিজ প্রোগ্রামের সমন্বয়ক অধ্যাপক আবুল কালাম আজাদের সভাপতিত্বে দা’ওয়াহ এন্ড ইসলামিক স্টাডিজে বিভাগের সহযোগী অধ্যাপক আ ফ ম নুরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের মান্যবর উপাচার্য বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক কে এম গোলাম মুহিউদ্দিন নবীনদের উদ্দেশ্যে বলেন যে স্বপ্ন নিয়ে বিশ্ববিদ্যালয় অঙ্গনে এসেছো সেই স্বপ্ন বাস্তবায়নে তোমাদেরই প্রচেষ্টা চালাতে হবে। স্বপ্ন পূরণে ক্ষতিগ্রস্থ করতে পারে এমন পথগুলো যেমন মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদসহ বিভিন্ন উগ্র পথ চিহ্নিত করে সেগুলো থেকে দূরে থাকার চেষ্টা করবে,তাহলেই লক্ষ্য অর্জনে সক্ষম হবে।

 

 

এছাড়াও অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে শরীয়াহ অনুষদের ডীন অধ্যাপক ড. শাফী উদ্দিন মাদানী সহ অত্র ফ্যাকাল্টির সাবেক ডীন অধ্যাপক ড. গিয়াসউদ্দিন বক্তব্য রাখেন।

 

 

নবীনদের ব্যাগ ও ফুল প্রদান এবং দুপুরের খাবারের মাধ্যমে প্রোগ্রামের সমাপ্তি ঘোষনা করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০