বাঁশখালীতে ছিনতাইকারীর দায়েরকোপে আঙ্গুল গেল এনজিও কর্মীর


প্রকাশের সময় :২৫ সেপ্টেম্বর, ২০১৯ ৪:৫৫ : অপরাহ্ণ

মোহাম্মদ বেলাল উদ্দিন,বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

বাঁশখালীর গুনাগরিতে ছিনতাইকারীর কোপে আঙ্গুল গেছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা‘র এক কর্মকর্তার। বুধবার দুপুরে মাঠ পর্যায় থেকে টাকা সংগ্রহ করে অফিসে ফেরার পথে ছিনতাইকারীরা এলাপাতাড়ি কুপিয়ে নগদ ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

 

 

উন্নয়ন সংস্থা আশা ও স্থানীয় সূত্র জানায়, আশা‘র গুনাগরী শাখার ঋণ বিতরণ কর্মকর্তা জুলফিকার আলী (৩৩) প্রতিদিনের মতো মাঠ পর্যায় থেকে ক্ষুদ্র ঋণের কিস্তি ও সদস্যদের সঞ্চয়ের টাকা নিয়ে মোটর সাইকেলযোগে অফিসে ফিরছিলেন। আগে থেকে পূর্ব গুনাগরি এলাকায় ওৎপেতে ছিল ৩ জন ছিনতাইকারী। তারা জুলফিকারের পথরোধ করে এলোপাতাড়ি কোপানোর চেষ্টা চালায়। ধারালো অস্ত্রের আঘাতে কেটে যায জুলফিকারের দুই হাতের দুটি আঙ্গুল। এ সময় তার দুই পায়েও কোপ লাগে। এক পর্যায়ে সে মোটর সাইকেল থেকে ছিটকে পড়লে ছিনতাইকারীরা নগদ ৯০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

 

 

আশা‘র সিনিয়র জেলা ব্যবস্থাপক নজরুল ইসলাম জানান, গুরুতর আহত অবস্থায় জুলফিকারকে প্রথমে বাঁশখালী স্বাস্থ কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। দুই আঙ্গুল কেটে যাওয়া ছাড়াও শরীরে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, জুলফিকারের অবস্থা শংকামুক্ত নয়।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০