রাস্তার পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে নিহত ৩৪


প্রকাশের সময় :৩১ জুলাই, ২০১৯ ১০:০০ : পূর্বাহ্ণ

প্রজন্ম অনলাইন ডেস্কঃ

আফগানিস্তানের পশ্চিমাঞ্চলীয় প্রদেশ ফারাহ’তে রাস্তার পাশে পুঁতে রাখা এক বোমা বিস্ফোরণে অন্তত ৩৪ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন কমপক্ষে আরো ১৭ জন। বোমা বিস্ফোরণে হতাহত সকলেই একটি বাসের যাত্রী।

 

 

 

বুধবার স্থানীয় সময় সকাল ৮টার দিকে ফারাহ প্রদেশের বালা বুলুক জেলায় এই হতাহতের ঘটনা ঘটে বলে দেশটির সরকারি কর্মকর্তারা জানিয়েছেন। – খবর আনাদলু এজেন্সি

 

 

প্রাদেশিক পুলিশ প্রধানের মুখপাত্র মুহিবুল্লাহ মুহিব বলেন, বালা বুলুক জেলার কান্দাহার-হেরাত মহাসড়ক দিয়ে চলাচল করার সময় বোমা বিস্ফোরণে বাস যাত্রী হতাহতের ঘটনা ঘটেছে।

 

 

কোন ব্যক্তি বা সংগঠন এখনও এ হামলার দায় স্বীকার করেনি। তবে আফগান সরকারের মুখপাত্র সাদিক সিদ্দিকি এ বোমা হামলার জন্য জঙ্গিগোষ্ঠী তালেবানকে দায়ী করেছেন।

 

 

তালেবান জঙ্গিরা ওই এলাকায় দীর্ঘদিন ধরে সক্রিয় রয়েছে। প্রায়ই রাস্তার পাশে বোমা পুঁতে রেখে আফগান নিরাপত্তাবাহিনী ও সরকারি কর্মকর্তাদের টার্গেট করে বিস্ফোরণ ঘটায়।

 

 

মুহিব বলেন, নিহতদের মধ্যে নারী এবং শিশু রয়েছে। ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে ফারাহ ও হেরাত প্রদেশের বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। বোমা বিস্ফোরণের এই ঘটনায় হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১