বিচার প্রক্রিয়া নিয়ে যে মন্তব্য করলেন নোবেল


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০১৯ ৮:৪৩ : পূর্বাহ্ণ

প্রজন্ম বিনোদন ডেস্কঃ

ভারতের টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত জনপ্রিয় সঙ্গীত বিষয়ক রিয়েলিটি শো ‘সারেগামাপা’র চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। এ অনুষ্ঠানে দ্বিতীয় রানারআপ হয়েছেন বাংলাদেশের ছেলে মাঈনুল আহসান নোবেল। রোববার রাতে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে এ ঘোষণা দেয়া হয়।

এ প্রতিযোগিতার ফাইনালে বিচারকদের রায়ে যৌথভাবে প্রথম রানারআপ হয়েছেন গৌরব ও স্নিগ্ধজিৎ এবং মাঈনুল আহসান নোবেলের সঙ্গে যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন প্রীতম। এছাড়া ফাইনালে ওঠা আরেক প্রতিযোগী সুমন পেয়েছেন কালিকাপ্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার।

 

 

এদিকে, নোবেল চ্যাম্পিয়ন হতে না পারার কারণে তার ভক্তরা হতাশা এবং ক্ষোভ প্রকাশ করছেন। অনেকেই আবার এপার বাংলা এবং ওপার বাংলার বৈষম্য নিয়ে প্রশ্নও তুলেছেন।

 

 

এ বিষয়ে নোবেল বলেন, সারেগামাপা আমার জন্য একটা দীর্ঘ জার্নি। এই জার্নিতে আমি অনেক কিছু শিখেছি, জেনেছি এবং ভক্তসহ সবার ভালোবাসা পেয়েছি। আমি সবার প্রতি কৃতজ্ঞ। বিচার প্রক্রিয়া কিংবা আমার রানারআপ হওয়া নিয়ে কোনো মন্তব্য করতে চাইনা। শুধু বলব, আমরা বাংলাদেশের সবাই একেকটা নোবেল। আমরা দেখিয়ে দিয়েছি। তাই আমরা সবাই চ্যাম্পিয়ন। সবার ভালোবাসা ও দোয়া নিয়ে সামনে পথ চলতে চাই।

 

 

এর আগে, বাংলাদেশ সময় রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় ‘সারেগামাপা’র গ্রান্ড ফিনাল অনুষ্ঠানটি শুরু হয়। এটি উপস্থাপনা করেন যীশু সেনগুপ্ত। বিচারক ছিলেন মোনালী ঠাকুর, শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য।

 

 

গ্র্যান্ড ফিনালের মঞ্চে প্রতুল মুখোপাধ্যায়ের ‘আমি বাংলায় গান গাই’ গানটি গেয়ে গোল্ডেন গিটার পান। এরপরে প্রিন্স মাহমুদের লেখা ও সুর করা আর জেমসের কণ্ঠে জনপ্রিয় গান ‘বাংলাদেশ’ গানটি দিয়ে শেষ হয় নোবেলের ‘সারেগামাপা’র সফর।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১