অন্তঃসত্ত্বার বিষয়ে মুখ খুললেন আনুষ্কা শর্মা


প্রকাশের সময় :৩০ জুলাই, ২০১৯ ৯:০২ : পূর্বাহ্ণ

প্রজন্ম বিনোদন ডেস্কঃ

বলিউডের অভিনেত্রী আনুষ্কা শর্মা কি অন্তঃসত্ত্বা? বেশ কিছু দিন ধরে এ প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এ অভিনেত্রী নিজেই। এ সময় অন্তঃসত্ত্বার বিষয়টি গুজব বলে জানান তিনি।

 

 

একটি সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে চরম বিরক্তির সুরে আনুষ্কাকেবলতে শোনা যায়, হ্যাঁ, আপনি যদি বিবাহিত হন তা হলে লোকে জিজ্ঞাসা করবেই আপনি অন্তঃসত্ত্বা কি না! যেটা হয়নি সেটা পড়তে মানুষ সত্যি ভালবাসে। মানুষের উচিত তারকাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দেয়া।

 

 

এখানেই থামেননি আনুষ্কা। তিনি আরো বলেন, যখন কোনো অভিনেত্রী বিয়ে করে, তার পরই প্রশ্ন উঠতে শুরু করে, সে অন্তঃসত্ত্বা কি না? একই ভাবে যখন কেউ কারো সঙ্গে ডেট করে, তখন বলা হয় বিয়েটা কবে করবে! এটা খুবই বিশ্রী ব্যাপার। আমাদেরও স্বাধীন ভাবে বাঁচতে দিন। আমার সব থেকে বিরক্ত লাগে যখন এগুলো মানুষকে বারে বারে বোঝাতে হয়। এই ব্যাখ্যা ব্যাপারটা আমার একেবারেই পছন্দ নয়। আমার কী দরকার সবাইকে ব্যাখ্যা দেয়ার!

 

 

নিজের স্বামী অর্থাৎ ক্রিকেট তারকা বিরাট কোহলিকে নিয়ে অভিনেত্রী বলেন, আমি আমার বেস্টফ্রেন্ডকে বিয়ে করেছি। এমন একজনকে বিয়ে করেছি যাকে আমি সবচেয়ে বেশি বিশ্বাস করি। বিরাটকে আমি ভীষণ ভালোবাসি, কারণ ও অসাধারণ একজন মানুষ। জীবনে প্রায়ই ভুলবোঝার কথা ওঠে। কিন্তু আমি বিয়ে করেছি এমন এক মানুষকে যিনি আমার ছোট বড় সব কথা বোঝেন। যখন আমরা দু’জন একসঙ্গে থাকি তখন মনে হয় বিশ্বের আর কোথাও কিছু নেই। শুধু আমরা আছি। আমাদের মধ্যে অনেক মিল রয়েছে। তাই একে অপরের সঙ্গে থাকলে মনে শান্তি খুঁজে পাই। আমরা যখন ডেট করতাম তখনো একই অনুভূতি ছিল।

 

 

আনুষ্কা শর্মাকে শেষ বারের মতো সিনেমার পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’তে। বক্স অফিসে ‘জিরো’ তেমন দাগ কাটতে পারেনি। এরপর আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি বলেই জানা গেছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    আগষ্ট »
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১